২০১৮ সালে ‘ধাড়াক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে শ্রীদেবী-বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুরের। এতে তার বিপরীতে দেখা যায় শহীদ কাপুরের ছোট ভাই ঈশান খাট্টারকে। বর্তমানে দুইটি সিনেমায় তিনি কাজ করলেও চলতি বছর এ অভিনেত্রীর কোনো সিনেমা মুক্তি পায়নি।

 
 

জাহ্নবী যখন থেকে সিনেমার কাজ শুরু করেছেন তখন থেকে সবাই অপেক্ষায়, কখন বাবার প্রযোজিত সিনেমায় তাকে দেখা যাবে। এবার তেমনটিই হতে যাচ্ছে। প্রথমবারের মতো বাবা বনি কাপুরের প্রযোজনায় অভিনয় করতে যাচ্ছেন জাহ্নবী কাপুর। ‘বোম্বাই গার্ল’ নামের সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠি। বনির সঙ্গে সিনেমাটির সহ-প্রযোজক থাকছেন মাহাবীর জৈন। একজন সংগ্রামী কিশোরীর গল্প নিয়ে এটি নির্মিত হবে।

জাহ্নবী বর্তমানে ‘রুহি আফজা’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমায় প্রথমবার রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। হার্দিক মেহতার পরিচালনায় এতে জাহ্নবী একসঙ্গে রুহি ও আফসানা চরিত্রে অভিনয় করবেন। 

এছাড়াও তিনি ‘কার্গিল গার্ল’ সিনেমাতেও অভিনয় করছেন। এটি ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সেক্সেনার বায়োপিক। এতে কেন্দ্রীয় চরিত্রেই জাহ্নবীকে দেখা যাবে। 

এদিকে বনি কাপুর সম্প্রতি জয়াম রবি অভিনীত তামিল সিনেমা ‘কোমালি’র হিন্দি রিমেক সত্ত্ব নিয়েছেন। এতে অভিনয় করবেন তার ছেলে অর্জুন কাপুর।

44 total views, 1 views today

  • তৃনমূল মানুষের কথা বলে

Leave A Comment

Please enter your name. Please enter an valid email address. Please enter message.