‘দাবাং থ্রি’র ভিলেনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সালমান

গত সপ্তাহে ‘দাবাং থ্রি’র টিজার প্রকাশ করে সবাইকে চমকে দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। এবার সিনেমাটির ভিলেন হিসেবে অভিনেতা সুদীপের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

মঙ্গলবার (০৮ অক্টোবর) টুইটারে একটি পোস্টার শেয়ার করে সালমান লেখেন, ‘ভিলেন যত বড় হবে, তাকে হারাতে ততটাই মজা’। পোস্টারে সুদীপকে ভয়ঙ্কর লুকে দেখা গেছে।

আগের দুই পর্বের মতো ‘দাবাং থ্রি’তেও সালমান খান পুলিশ অফিসার চুলবুল পাণ্ডে চরিত্রে অভিনয় করেছেন। আর সুদীপের চরিত্রের নাম বালি। 

সিনেমাটি প্রসঙ্গে সুদীপ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘‘এই সিনেমায় শুটিং করারটা আমার জন্য খুব কঠিন ছিল, কারণ অ্যাকশন দৃশ্যে আমাকে তার (সালমান খান) বুকে জোড়ে আঘাত করার প্রয়োজন ছিল। সালমানও আমাকে বলেন, ‘বন্ধু, আমাকে আঘাত কর’। তখন আমি প্রভু স্যারকে বললাম, ‘আমি তাকে আঘাত করতে পারবো না’। যার প্রতি শ্রদ্ধা আছে, তার সঙ্গে এটা করা যায় না।’’

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে। এতেও সালমান খানের সঙ্গী সোনাক্ষী সিনহা। আর পরিচালনায় রয়েছেন প্রভুদেবা।

চলতি বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সংগৃহিত : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

39 total views, 2 views today

  • তৃনমূল মানুষের কথা বলে

Leave A Comment

Please enter your name. Please enter an valid email address. Please enter message.